শ্রীবরদীতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজে মহিলা কর্মী নিয়োগ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
২০২১-২০২২ অর্থ বছরে অনুন্নয়ন বাজেটে মেরামত ও সংরক্ষণের অধীনে শেরপুরের শ্রীবরদীতে গ্রামীণ সড়ক নিয়মিত রক্ষণাবেক্ষণ কাজে এলসিএস মহিলা কর্মী নিয়োগ দেওয়া হয়েছে। রবিবার সকালে উপজেলা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গড়খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শালমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সহ ৬টি স্থানে উন্মুক্ত লটারির মাধ্যমে মহিলা কর্মী নিয়োগ কার্যক্রম সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, শেরপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, শ্রীবরদী উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসাইন, উপ-সহকারি প্রকৌশলী মো. শরাফ উদ্দিন, সিংগবরুণা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তাইন বিল্লাহ, স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসাইন বলেন, গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ প্রকল্প সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে উন্মুক্ত লটারির মাধ্যমে ১ বছরের জন্য মহিলা কর্মী নিয়োগ দেওয়া হয়েছে। এতে করে অসহায় ও হতদরিদ্রদের কর্মসংস্থানের সুযোগ হয়েছে।
জানা যায়, গ্রামীণ সড়ক নিয়মিত রক্ষণাবেক্ষণ কাজে উপজেলার ৫টি ইউনিয়নের ৬টি রাস্তার জন্য ৩৫ জন এলসিএস মহিলা কর্মী ও ২ জন সুপারভাইজার নিয়োগ দেওয়া হয়েছে। শ্রীবরদী-ঝগড়ারচর রাস্তার জন্য ০৭ জন, কর্ণঝোড়া-বকশীগঞ্জ রাস্তার জন্য ০৯ জন, ঝগড়ারচর (জিসি)-শেরপুর সদ (থানাঘাট) রাস্তার জন্য ৩ জন, কুরুয়া-নতুন বাজার (আয়নাপুর) রাস্তার জন্য ০৮ জন, শ্রীবরদী (জিসি)-নিলক্ষীয়া (জিসি) রাস্তার জন্য ০৩ জন ও তাতিহাটি (পোড়াগড়)-ভটপুর বাজার রাস্তার জন্য ০৫ জন মহিলা কর্মী (১৮-৪৩ বছর বয়সী) উন্মক্ত লটারির মাধ্যমে নিয়োগ করা হয়।

Top
ঘোষনাঃ