শেরপুরে বাংলা টিভিতে নিয়োগ পেলেন নাঈম

বেসরকারি টেলিভিশন “বাংলা টিভি”তে শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন শেরপুর টাইমস ডটকমের নিজস্ব প্রতিনিধি নাঈম ইসলাম। সম্প্রতি চ্যানেলটির প্রধান কার্যলয় হতে তিনি নিয়োগ পত্র গ্রহন করেন।
২০১৬ সালে নাঈম ইসলাম জেলার প্রথম অনলাইন পত্রিকা শেরপুর টাইমসের শেরপুর শহর প্রতিবেদক হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি শেরপুর সরকারি কলেজ হতে বিএসসি অনার্স এবং এমএসসি শেষ করেছেন। এছাড়াও তিনি বেসরকারি উন্নয়ন সংস্থা ও মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির সহকারি পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নাঈম ইসলাম শেরপুর প্রেসক্লাবের সদস্য, শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাব ও শেরপুর অনলাইন জার্নালিষ্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শেরপুরে তিনি একজন মানবাধিকারকর্মী ও সামাজিক সংগঠক হিসেবেও সমধিক পরিচিতমুখ।

এদিকে বাংলা টিভিতে শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও ইটিভির প্রতিনিধি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক ও ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মেরাজ উদ্দিন, সাবেক সভাপতি ও জনকন্ঠের প্রতিনিধি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি সাবিহা জামান শাপলা, শেরপুর সাংবাদিক ইউনিয়নের ও ডিএফএ সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল শুভেচ্ছা জানিয়েছেন।

আরও শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও শেরপুর প্রতিদিনের সম্পাদক সোহেল রানা, সাধারণ সম্পাদক ও চ্যানেল ২৪ এর প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, সাবেক সাধারণ সম্পাদক সংবাদ প্রতিদিনের জাহিদুল হক মনির, শেরপুর অনলাইন জার্নালিষ্ট ফোরামের সভাপতি জুবায়ের রহমান, সাধারণ সম্পাদক ঢাকাপোষ্টের প্রতিনিধি জাহিদুল খাঁন সৌরভ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

নকলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক আলোকিত বাংলাদেশ ও দ্যা এশিয়ান এজ প্রতিনিধি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি মোশাররফ হোসেন সরকার শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও সিনিয়র সাংবাদিক বাসসের প্রতিনিধি সঞ্জীব চন্দ্র বিল্টু, বিজয় টিভির প্রতিনিধি জি এম আফসার বাবুল, চ্যানেল আইয়ের প্রতিনিধি হাকিম বাবুল, প্রথম আলোর প্রতিনিধি দেবাশীষ সাহা, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি প্রভাষক মাসুদ হাসান বাদল, দেশটিভির প্রতিনিধি আবদুর রফিক মজিদ, শেরপুর টাইমসের সম্পাদক ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি শাহরিয়ার মিল্টন, দীপ্ত টিভির প্রতিনিধি সুজন সেন, আর টিভির মুগনিউর রহমান মনি, এস এ টিভির জেলা প্রতিনিধি ও শেরপুর টাইমসের নির্বাহী সম্পাদক প্রভাষক মহিউদ্দিন সোহেল, মোহনা টিভির মো: বকুল, নতুনযুগ ও চারুবার্তা২৪ডটকমের বার্তা সম্পাদক আবু হানিফ, বাংলার কাগজের সম্পাদক ও প্রকাশক মনিরুল ইসলাম মনির, বিডি২৪লাইভের এম সুরুজ্জামান, নিউজ ২৪ ও আজকের পত্রিকার প্রতিনিধি এস এম জুবাইদুল ইসলাম, ডিবিসি নিউজের এস এম জুবায়ের দিপ, একাত্তর টেলিভিশন ও সিটি নিউজ ঢাকার প্রতিনিধি শাকিল মুরাদ, আনন্দ টিভির মারুফুর রহমান ফকির, মাই টিভির রানা, শ্যামল বাংলার মাঈনুল ইসলাম প্লাবন, নিউজ বাংলা ও দৈনিক আজকের দর্পনের শাহরিয়ার শাকির, আইবিএন প্রতিনিধি জাহিদ হাসান খোকন, এশিয়ান টিভির মিন্টু, পল্লী টিভির আমিনুল ইসলাম রাজু, জয়যাত্রার আলমগীর হোসেন, চারুবার্তা২৪ডটকম ও নিউজ পোস্টের সাঈদ আহম্মেদ সাবাব, পৃথক পৃথকভাবে অভিনন্দন জানিয়েছেন।

আরও অভিনন্দন জানিয়েছেন কালের কন্ঠ শুভসংঘ শেরপুর শাখার সভাপতি সমাজকর্মী শামীম হোসেন, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ, আমাদের আইনের নূরে আলম চঞ্চল, রেড ক্রিসেন্টের শেরপুরের যুব প্রধান ইউসুফ আলী রবিন, সৃষ্টি হিউম্যান সোসাইটি শেরপুর শাখার সভাপতি আলমগীর আল আমিন, রক্তসৈনিকের প্রতিষ্ঠাতা সভাপতি আল আমিন রাজু, সামাজিক সংগঠক জাহাঙ্গীর, নারী রক্তদান সংস্থার পূজা পাল, ডিভাইন হেল্পারস এর সোহাগি আক্তার, শেরপুরের কন্ঠস্বর সংগঠনের আহবায়ক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের সভাপতি ইসতেহার আলী, বাংলাদেশ একতা সংঘের সভাপতি আরিফুর রহমান আকিব, স্বদেশ বন্ধু ফোরামের সীমান্ত অঞ্চল কমিটির কাঞ্চন মি. মারাক, কাবেরী ম্রং, ময়ুরী রিছিল ও কৃষ্ণা ম্রং।

এব্যাপারে নাঈম জানান, দায়িত্ব হাতে পেয়েছি। সকলের ভালোবাসা নিয়ে সততার সাথে শতভাগ আমার দায়িত্ব পালন করতে চাই, সেই সাথে স্থানীয় প্রশাসন, সিনিয়র সংবাদিকসহ সকল সহযোদ্ধাদের সহযোগিতা চাই।

Top
ঘোষনাঃ