রিলিজ পেল পাওয়ার ভয়েস হাছনা হেনার “বিকল্প প্রেম ও অন্ধকারের নীড়”


বিনোদন রিপোর্ট:
পাওয়ার ভয়েস হিসেবে খ্যাত শেরপুরের নালিতাবাড়ীর সন্তান হাছনা হেনার আরো দুটি নতুন গান রিলিজ পেয়েছে। এর মধ্যে একটির গত সপ্তাহে আরেকটি ১৭ জুন সন্ধায় রিলিজ পেয়েছে। বিকল্প প্রেম ও অন্ধকারের নীড় শিরোনামের গান দুটির লিখেছেন শরিফ লিয়াকত হোসেন লিপু, সুর দিয়েছেন সুমন মোহাম্মদ হাফিজ, কম্পজিশন ওয়াহিদুল ইসলাম নয়ন, ভিডিও পরিচালক ইয়ামিন ইলান, ল্যাবেল কন্ঠ মালা।
বিকল্প প্রেম নামের গানটি গত সপ্তাহে রিলিজ পাওয়ার পর থেকে শ্রোতা ও দর্শক প্রিয়তা পেয়েছে। তরুন সমাজসহ সব বয়সের মানুষের পছন্দ এ গানটির।


অপরদিকে অন্ধকারের নীড় শিরোনামের গানটি ফুক ও আধ্যাতিক ধরনের গান। এ গানটিও সব শ্রেণী পেশার মানুষ পছন্দ করবে। ইতিমধ্যেই এ গানটিও সবধরনের মানুষ পছন্দ করছে।
এ গান দুটির বিষয়ে শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন জানান, হাছনা হেনা আমাদের শেরপুরের অহংকার। সে বিটিভির তালিকাভূক্ত একজন শিল্পি। এছাড়াও তিনি বিভিন্ন টেলিভিশনে গান গেয়ে থাকেন। আমি হাছনা হেনার বিকল্প প্রেম ও অন্ধকারের নীড় গান দুটি শুনেছি। আমার কাছে খুব ভালো হয়েছে। হৃদয় দিয়ে এগান শুনলে মানুষ মন্দ কাজ থেকে দুরে সরে আসবে। আমি আশা করবো এ গান দুটি জনপ্রিয়তা পাবে।
শিল্পি হাছনা হেনা জানান, আমার এ গান দুটি মৌলিক ফুক প্রকৃতির আধ্যাত্মিক গান। আশাকরি এ গান দুটি শুনলে সবাই পছন্দ করবেন। তাই আমি সবার কাছে অনুরোধ করছি, আমার এ গান দুটিকে শুনার জন্য।

Top
ঘোষনাঃ