মোংলায় কোস্টগার্ডের অভিযানে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন, মোংলাঃ
বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মোংলার একটি টহল দল রবিবার (১১ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯৭০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (১২ জুলাই) দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোনের কর্মকর্তা লেফটেন্যান্ট এম. মামুনুর রহমান মুন এ তথ্য জানান।
তিনি জানান, গোপন সংবাদের সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের টহলদলের সদস্যরা রবিবার (১১ জুলাই) রাতে মোংলার উপজেলার দিগরাজ সংলগ্ন বাঁশবাজার এলাকা থেকে ৯৭০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ লিয়াকত হোসেন (৪৫) তিনি দিগরাজ বাজার এলাকার মোঃ নুরুজ্জামান খানের ছেলে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের হাতে আটক মাদক ব্যবসায়ী লিয়াকত হোসেনের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে কোস্টগার্ডের পক্ষ থেকে জানানো হয়, গাঁজাসহ আটক লিয়াকত আলী মোংলার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে গোপনে মাদকদ্রব্য মোংলায় এনে স্থানীয় যুবসমাজ ও মাদকসেবীদের কাছে খুচরা বিক্রি করে থাকে। তার কর্মকাণ্ডে এলাকার যুবসমাজ মাদকের প্রতি আসক্ত হয়ে পড়ে যা দেশের শান্তিশৃঙ্খলার বজায় রাখার পরিপন্থী।

জব্দকৃত গাঁজাসহ লিয়াকত হোসেনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোমবার (১২ জুলাই) সকালে মোংলা থানায় স্থানান্তর করা হয়।
কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট এম মামুনুর রহমান মুন আরো জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মৎস্য সম্পদ সংরক্ষনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকাবে।

Top
ঘোষনাঃ