বরিশাল বিভাগে করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়াল

বরিশাল:বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ছাড়াল। সর্বশেষ উপসর্গ নিয়ে আইসোলেশনে একজনের মৃত্যু হলেও করোনায় আক্রান্ত কেউ মৃত্যুবরণ করেননি। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ২৯০ জন বলে জানিয়েছে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের দফতর।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, নতুন ২৮ জন শনাক্ত নিয়ে এই বিভাগে মোট আক্রান্ত শনাক্ত দাঁড়িয়েছে ১৬ হাজার ১০ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৪ হাজার ২৬৯ জন।

আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন শনাক্ত ৮ জন নিয়ে মোট ৭ হাজার ২০১ জন, পটুয়াখালী জেলায় নতুন করে কেউ শনাক্ত হয়নি। এই জেলায় এখন পর্যন্ত মোট শনাক্ত ২৩৪৫ জন, ভোলা জেলায় নতুন একজন নিয়ে মোট ১৯৭৯ জন।

পিরোজপুর জেলায় নতুন ৮ জন নিয়ে মোট ১৭৭৭ জন, বরগুনা জেলায় নতুন করে কেউ শনাক্ত না হওয়ায় এখন পর্যন্ত মোট শনাক্ত ১ হাজার ৩১৩ জন। এবং ঝালকাঠি জেলায় নতুন ১১ জন শনাক্ত হওয়ায় মোট সংখ্যা দাঁড়িয়েছে ১৩৯৫ জন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালকের তথ্য সংরক্ষক জে খান স্বপন এলন, ২৪ ঘণ্টায় (সোমবার) শেবাচিমের করোনা ইউনিটে মোট ১০ জন ভর্তি হয়েছেন। উপসর্গ নিয়ে আইসোলেশনে ভর্তি একজন মৃত্যুবরণ করেন।

Top
ঘোষনাঃ