নালিতাবাড়ীতে লকডাউনের ৪র্থ দিনে ভ্রাম্যমান আদালতে ৯ মামলা


নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা :
শেরপুরের নালিতাবাড়ীতে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনের চতুর্থ দিনে আজ রবিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট।

লকডাউনে মানুষকে ঘরে রাখতে সেনাবাহীনীর একটি টিমসহ, পুলিশ, আনছার বাহিনীসহ বিপুল সংখ্যক আইন শৃংঙ্খলাবাহিনীর সদস্যরা বিভিন্ন সড়কে টহল দেয়। এছাড়াও বিভিন্ন মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

নালিতাবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাস উপজেলার বিভিন্ন স্থান ঘুরে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন। এসময় সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯টি মামলায় ২হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাস বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। সরকারি এই নির্দেশনা অমান্য করে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা ও অহেতুক কেউ বাহিরে ঘুরাফেরা করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Top
ঘোষনাঃ