‘দুঃসময়ে আ.লীগ ছাড়া আর কাউকে পাশে পাবেন না’


দুঃসময়ে আওয়ামী লীগ ছাড়া কাউকে কখনো পাশে পাবেন না। বিগত বছরে কত সরকার এলো গেলো, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সরকারের মতো জনবান্ধব সরকার আমল আর কখনোই কেউ পাবে না। প্রধানমন্ত্রীর নগদ সহায়তা বিতরণকালে এক বক্তব্যে পৌর মেয়র উমা চৌধুরী কথাগুলো বলেন।

আজ বুধবার (৩০ জুন) নাটোর পৌরসভা ৫ এবং ৬নং ওয়ার্ডের চার শতাধিক মানুষের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ কালে এ কথা বলেন নাটোরের পৌরসভার মেয়র উমা চৌধুরি।

এসময় তিনি আরো বলেন, তিনি যে মমতাময়ী মা, তিনি সকলের কথা ভাবেন সকলের জন্য চিন্তা করেন। বাংলাদেশ আ.লীগ সাধারণ খেটে খাওয়া মানুষের অধিকার আদায়ের জন্য রাজনীতি করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে চলে বাংলাদেশ আ.লীগ আর তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের অবস্থান সার্বিক তত্ত্বাবধান করতে থাকেন সব সময়। আর তারই ক্ষুদ্র কর্মী হিসেবে আমরা এসেছি আপনাদের কাছে তার এই মহানুভবতাকে আপনাদের মাঝে ভাগাভাগি করে নিতে।

তিনি ৫ এবং ৬নং ওয়ার্ডের করোনা মহামারিতে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ অর্থ ৫০০ টাকা করে চার শতাধিক মানুষের মাঝে বিতরণ করেন।

এসময় মেয়র সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, করোনা মহামারিতে এই লকডাউন মেনে চলুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পড়ুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না, নিজে সুস্থ থাকুন অপরজনকে সুস্থ রাখুন।

বিতরণকালে তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু সহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Top
ঘোষনাঃ