ডাকাতের গুলিতে গরুবাহী ট্রাকের চালক নিহত


চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাতের গুলিতে কোরবানির গরু বোঝাই ট্রাকের এক চালক নিহত হয়েছেন। তার নাম আবদুর রহমান। শুক্রবার ভোর চারটায় ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডে এই ঘটনা ঘটে। ট্রাকটি মাগুরা থেকে চারটি গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাচ্ছিল।

জানা যায়, শুক্রবার ভোরে স্থানীয় জঙ্গল ছলিমপুরের কয়েকজন ডাকাত ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ট্রাকটির সামনে আরেকটি ছোট পিকআপ রেখে আটকে দেয়। পিকআপ থেকে চার-পাঁচজন অস্ত্র দেখিয়ে ট্রাকটির চালককে থামতে বলে। ড্রাইভার ট্রাক না থামালে ডাকাতরা ড্রাইভারকে গুলি শুরু করে। ঘটনাস্থলে মারা যান ট্রাক আবদুর রহমান।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) কবির আহমেদ, সীতাকুণ্ড সার্কেল আশরাফুল করিম ও সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছেন। নিহত আব্দুর রহমান যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড মডেল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সমুন বনিক বলেন, ৯টি গরু নিয়ে ট্রাকটি মাগুরা থেকে যাচ্ছিলো। পথে একটি গরু চাঁদুপর এলাকায় অসুস্থ হয়ে পড়লে সেখানে পাঁচটি গরু নামিয়ে দেওয়া হয়। পরে চারটি গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাওয়ার পথে ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড়ে ডাকাতির ঘটনা ঘটে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Top
ঘোষনাঃ