উজিরপুর মডেল থানার নতুন ওসি আলী আরশাদ

বরিশাল: বরিশালের উজিরপুর মডেল থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. আলী আরশাদ এবং পরিদর্শক (তদন্ত) হিসেবে মো. মমিন উদ্দিন দায়িত্ব গ্রহণ করেছেন। মঙ্গলবার (৬ জুলাই) রাতে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদান করে দায়িত্বভার বুঝে নেন মো. আলী আরশাদ।

এর আগে এদিন সকালে জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন তাকে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদানের আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর মডেল থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন। তিনি মাত্র দুদিন আগে এই থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি জেলার মেহেন্দিগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

উজিরপুরের নতুন ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করা আলী আরশাদ ইতোপূর্বে বরিশাল জেলা কোর্ট পুলিশের পরিদর্শকের দায়িত্ব পালন করেন। এর আগে তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সোনাগাজী মডেল থানা, পশুরাম থানায় দুবার, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও বিজয় নগর থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কুমিল্লার দাউদকান্দির বাসিন্দা ওসি আলী আরশেদ পুলিশের চাকরি জীবনে দুবার কচুবা ও সুদানে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যান। সেখানে সুনাম এবং দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

উল্লেখ্য, হত্যা মামলার নারী আসামিকে থানায় রিমান্ডে নিয়ে নির্যাতনের অভিযোগে সোমবার ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলামকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়। ওইসময়েই থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব দেয়া হয় মো. মমিন উদ্দিনকে। পাশাপাশি আরও একজন অতিরিক্ত পুলিশ সুপারকে উজিরপুর সার্কেলের দায়িত্ব প্রদান করা হয়েছে।

Top
ঘোষনাঃ