ইসলামপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পরিদর্শনে জেলা প্রশাসক- মোর্শেদা জামান

মোঃ এনামুল হক, ইসলামপুর: জামালপুরের ইসলামপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার গৃহহীনদের জন্য নির্মিত ঘর জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান পরিদর্শন করেছেন।
রবিবার পরিদর্শনের সময় জেলা প্রশাসকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান, অতিরিক্তি জেলা প্রশাসক(রাজস্ব) রফিকুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল,উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা  আক্তার চায়না, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু ও স্থানীয় ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
জানা গেছে,ইসলামপুর উপজেলায় গৃহহীন ও ভূমিহীনদের জন্য পুনর্বাসনে জন্য আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ১ম পর্যায়ে ৮৮ ও ২য় পর্যায়ের ২০০ ঘর নির্মাণ করা হয়েছে। এসব ঘর পেয়ে উপকার ভোগীরা সুখে দিন কাটাচ্ছেন।
জামালপুর জেলা প্রশাসক মুর্শেদা জামান ইসলামপুর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার সদর ইউনিয়ন,গাইবান্ধা ও গোয়ালেরচর ইউনিয়নের নির্মিত ঘরগুলি পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
Top
ঘোষনাঃ